• সকাল ৭:৪৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
পিরোজপুরের কিন্ডার গাটেনগুলোকে সময়োপযোগী ও আধুনিকায়ন করা হবে..যুগ্ম আহবায়ক মাসুম

পিরোজপুরের কিন্ডার গাটেনগুলোকে সময়োপযোগী ও আধুনিকায়ন করা হবে..যুগ্ম আহবায়ক মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, প্রত্যেকটা শিশু বেড়ে উঠার সাথে সাথে তাদের হাতেখড়ি হিসেবে প্রাথমিক বিদ্যালয়ের সাথে কিন্ডার গার্টেন গুলোকে বেছে নেন অভিভাবকরা। সেখান থেকেই তাদের জীবনের প্রাথমিক শিক্ষা শুরু হয়। সেজন্য আমরা তাদের প্রাথমিক শিক্ষার পাশাপাশি মানসিক বিকাশের জন্য পিরোজপুর ইউনিয়নের প্রত্যেকটি কিন্ডার গার্টেনকে সময়োপযোগী ও আধুনিক করনের কাজ হাতে নিয়েছি। সোমবার বিকেলে মেঘনা শিল্পাঞ্চলের পিরোজপুর ইউনিয়নের মনিংসান কিন্ডার গার্টেনের বার্ষিক পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমরা জিপিএ ৫ চাইনা. আমরা মান সম্মত শিক্ষা. যে শিক্ষায় শিশুরা শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে নিয়োজিত হবে। সেজন্য তিনি প্রত্যেক শিক্ষককে শিশুদের শিক্ষার ব্যাপারে যত্মশীল হওয়ার আহবান জানান।

বার্ষিক পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজ সেবক আলহাজ্ব ফজলুল হক প্রধান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাক্তার আতিকুল্লা, সোনারগাঁ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি সোনিয়া আক্তার, আওয়ামীলীগ সেতা আলম চাঁন, শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, আবু হানিফা, কবির আহম্মেদ, আনোয়ার হোসেনসহ কিন্ডার গার্টেনের সকল শিক্ষক ও শিক্ষিকা ও শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution